শায়খুল হাদিস
- মাহমুদুল মান্নান তারিফ - স্মৃতিচারণ ২০-০৪-২০২৪

শায়খুল হাদিস
(আল্লামা হবিবুর রহমান. রারাই. নিবেদিত)
মাহমুদুল মান্নান তারিফ

শায়খুল হাদিস-
নীলাম্বর তলে মৃত্তিকার 'পরে
কোটি মানুষের প্রাণ।
সত্যের সন্ধানে সারাটি জীবন
আপনারই অম্লান।

শায়খুল হাদিস,
আপনার মুখাবয়ব প্রোজ্জ্বল,
সুমধুর কথামালা।
কোটিজনতার নয়নের মণি
তব যে দারাজ আলা।

রচনাঃ ১৯ ডিসেম্বর ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।