তোমার থেকে দূরে যেতে চাই
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

কি করে যে করি কষ্টের বিবরণ
তোমাকে আমি পাবই না যখন
মনটারে তাই করেছি সংযত,
তবুও চিত্ত তোমার পানে
ঘন ঘন আমারে টানে
নিজেরে করি কষ্টে বিরত।

সখী, তোমার কাছে যতই ঘেঁষি
দূরত্ব বাড়ে ততই বেশী
এই ভয়ে ত্রিসীমায় আজকাল আর যাই না তাই,
নিজেরে শুধুই দিই প্রবোধ
ভাবনার মধ্যে থাকলেও বিরোধ
তোমায় পেতে তোমার থেকে দূরে যেতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।