প্রেমের জ্বালা
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

অজস্র স্মৃতির ভারে যার
নুইয়ে পরেছে মস্তক আমার
হয়েছি ভীষণ ক্লান্ত
এমনটা যে কোনদিন হবে
বিরহের সুর যেদিন বাজবে
সে কি কেউ জানতো?

প্রতিটা কথার গুণে যার
মুগ্ধ হতাম অপার
তখন কি আর জানতাম
এমন দিন এলে পরে
পড়ব আমি প্রেমের জ্বরে
সঙ্গ তাহলে ছাড়তাম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।