সাদিয়া
- শাবলু শাহাবউদ্দিন - অজানা ২৫-০৪-২০২৪

প্রিয় সাদিয়া
শাবলু শাহাবউদ্দিন


তোমার মায়াবতী অক্ষির অপলক দৃষ্টি
আমার হৃদয়ে করেছে প্রেমের সৃষ্টি
তোমার মিষ্টি মুখের বৃষ্টি ভেজা বচন
আমার সুদীপ্ত হৃদয়ে প্রেম করেছে হরণ।
তুমি আমার হৃদয়ের প্রকৃতির রানী
তোমাকে শোনাবো আমার প্রেম কাহিনী
তোমার মাথার লম্বা চুলের বিনুনি
আমার মনের হাত করবে তোমার রানী ।
তোমার আমার প্রেম হোক চির বিস্ময়
ও আমার প্রিয় সাদিয়ার সৃষ্টিময়।








প্রিয় তুমি
শাবলু শাহাবউদ্দিন

প্রিয়া থেকে প্রিয় তুমি
তুমি আমার সাদিয়া
তোমার নিয়ে ঘর বাধি
আমার মনের প্রেম দিয়া
তুমি আমার রাজলক্ষ্মী
আমার মনের রানী
আর করোনা বেশি তুমি
একটু অভিমানী
প্রিয়া থেকে প্রিয় তুমি
তুমি আমার সাদিয়া
তোমার নিয়ে সুখে থাকার
ঘর বাঁধি মন দিয়া ।







তোমার জন্য
শাবলু শাহাবউদ্দিন

তোমার জন্য আমি গৃহহীন
আমার করো না বিলীন
আমার হৃদয়ের জমিনে তোমার নাম
আমার অক্ষিতে তোমার কাম
তুমি আমার নয়নতারা
আমার মন দেয় তোমার পাহারা
তোমাকে নিয়ে যাবো আমি চন্দ্র অভিযানে
ঘর বাঁধিবো দু'জন সেইখানে
তুমি চাইলে যেতে পারি পর্বত আহরণে
সঙ্গে থাকবে কী বলো শেষ জীবনে ?
সাদিয়া তোমার মন দিয়া
মরণের শপথ করবো নিঃশ্বাস নিয়া
তুমি আমার হৃদয়ে জীবনন্ত্রা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।