ওরে চোর
- শাবলু শাহাবউদ্দিন ২০-০৪-২০২৪

ওরে চোর
শাবলু শাহাবউদ্দিন


ওরে চোর, হলো ভোর
ছাড় এবার ঘর ছাড়
দিছি কল, আসছে দলবল
মাল নিয়ে একটু পর
দিবো আমি পাগার পার ।
পুলিশের কি দিবো কল
যাবি কিনা তাই বল?
যাচ্ছি বাবা একটু দাঁড়া
দৌড় দিচ্ছি নদীর ওপার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।