তোমার অনুপস্থিতিতে
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

আমি জ্যোৎস্নার আলোয় চন্দ্র খুঁজি
তোমায় দেখতে নয়ন বুজি
ঝিনুক খুঁজি সাগরে,
চাঁদ দেখলেও তোমায় দেখিনা
এমনই দুর্বল মনের আয়না
মুক্তো পেলেও গভীরে।

আমি ভাবনার ডানা মেলে ধরি
বহির্বিশ্বে ভ্রমন করি
কষ্ট পাই তোমার অভাবে,
জগত শোভা মন ভরালেও
হৃদয় বোঝে না প্রবোধ পেলেও
তোমায় না পেলে সে ভাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।