অভিমান
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

জানালা দিয়ে আমার
ভুলেও এখন ঘরে
চাঁদ ঢোকে না আর
মনে হয় কোন কারণে
আমার উপর এখন
রাগ হয়েছে তার।

জানালা খুলে ধরলেও
বলতে পারব না কেন
বাতাস ঢোকে না ঘরে
সুগন্ধ তাই পাই না
বাইরে রজনীগন্ধা
ফুটলেও থরে থরে।

উঠোন থাকলেও তাতে
কি জানি কি কারণে
পড়ে না এক ফোঁটা বৃষ্টি
এমন অপরূপ শোভা
মুগ্ধ করলেও সবারে
বঞ্চিত আমার দৃষ্টি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।