আমি তোমার প্রেমিক হতে চাই
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ২৮-০৩-২০২৪

আমি তোমার প্রেমিক হতে চাই
- আব্দুল্লাহ্ আল মামুন
হাজার বছর পার করে দিতে চাই
তোমার উষ্ণ ঠোঁটে ঠোঁট রেখে।


তোমার বাহুতে আমার বাহু
তোমার মাথা আমার বুকে রেখে ।


আমি হাজার বছর কাটিয়ে দিতে চাই।
তোমার প্রেমিক হয়ে।


তোমার উষ্ণ ঠোঁটে
রোজ ভোরে, উষ্ণ চুমু একে দিতে চাই।


সন্ধ্যা হলে চুমু খেয়ে
চায়ের তৃষ্ণা ভুলে যেতে চাই।


তোমার ঠোঁটের প্রেমে ।
কেটে যাবে হাজারো শতাব্দী আমার ।


আমি তারপরও নতুন করে প্রেমে পড়বো ।
তোমার ঠোঁটের প্রেমে।
হারিয়ে যাবো তোমার চুমুতে।


তোমার সাথে গভীর প্রেম শেষে।
আমি আবার নিজেকে খুঁজে নিবো
তোমার হাসিতে।


আমি বারবার নিজেকে খোঁজে নেবো
তোমার উষ্ণ প্রেমেতে।



তোমার প্রেমে,
আমি প্রেমিক হয়ে,
এই ধরাতে আসবো বারবার।
তোমার প্রেমে প্রেমিক হবো আবার।

আমি তোমার প্রেমিক হতে চাই।
তোমার প্রেমে হারিয়ে যেতে চাই।


হারিয়ে যেতে চাই,
তোমার উষ্ণ আলিঙ্গনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।