তোমাকে ভাবি তোমাতে খাই খাবি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

তোমাকে ভাবি
তোমাতে খাই খাবি
তোমার কাছে যেন
সহস্র ছোট্ট ছোট্ট দাবি।

তোমাকে ভাবলে হই
টগবগিয়ে ছোটা পাগলা ঘোড়া
তোমাকে দেখলে হবো না তো মনমরা?

তোমার কায়ার হায়া নিতে চাই লুফে
ভালবাসা ছোঁয়ায় থাকবে তুমি চুপে।

জানি না হবে কি মনের আশা পূর্ণ?
তোমার মনের ঝড় করবে না তো আশা চূর্ণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।