একা একা ঘুমাতে করো কি ভয়
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

একা একা ঘুমাতে
করো কি ভয়?
একা থাকার জ্বালা
কি তোমার হয়?


একা একা ঘুমাতে
হয় কি তোমার কষ্ট?
একা একা ঘুমাতে
প্রেম ভূত কি করে না মাথা নষ্ট?


একা একা ঘুমাতে
হয় না কারো কথা মনে?
একা একা ঘুমাতে
মন কি থাকতে চায় কারো সনে?


একা একা ঘুমাতে
মন কি চায় কারো ছোঁয়া ?
একা একা ঘুমাতে
মন কি চায় তোমার পাশে থাকুক কেউ শোয়া.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।