ব্যস্ততায় হারিয়ে ফেলেবে জীবনের সু-দিন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

ব্যস্ততায় হারিয়ে ফেলেবে জীবনের সু-দিন,
টাকার মোহে নষ্ট হবে
জীবন সুরের বীণ।

ব্যস্ততায় সব হারাবে
পাবে শুধু মেকি সুখ,
ক্ষণজন্মা তুমি-আমি
ব্যস্ততা জীবনের অসুখ....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।