তুমি হাওয়া রোমাঞ্চ যদি বুঝতে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

তুমি হাওয়া রোমাঞ্চ যদি বুঝতে
দিনমান পাগল হয়ে
আমায় তুমি খুঁজতে।
হোক একবার দেখা
তুমি আর থাকবে না একা।
ভালবাসার জন্য পাগল হবে
কিন্তু কাছে আসার পথ বাঁকা....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।