ধার্মিকের চেয়ে নাস্তিক হও
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২০-০৪-২০২৪

১.ধার্মিকের চেয়ে নাস্তিক হও
ধর্মে কিছু নেই
ধর্মে শুধু একে অপরের বিরুদ্ধে গুজব
আলগা বুলির বাও....


২.
ইসলাম ধর্মে পাচ্ছি না কিছু খুঁজে
হুজুরদের কান্ড-কারখানা
আসে না আমার বুঝে?
হানাফি -মাজহাবী,আহলে সুন্নাত
শরিয়ত-মারফত
শিয়া-সুন্নী কত নাম
কোনটা পালন করি?
কোনটার দেয় স্রষ্টা সঠিক দাম....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।