তোমাকে কেন চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

তোমাকে কেন চাই তা বুঝি না?
তোমার মাঝে আছে কি তা কেন খুঁজি না?
তোমাকে নিয়ে কেন মনের হই-চই?
তোমাকে সর্বদা কেন ভাবি
হাওয়া গেল কই-কই?
তোমাকে না দেখেই
হচ্ছি কেন পাগল?
হাওয়া তোমাকে নিয়ে
আমার মনে কেন গন্ডগোল?
হাওয়া জানি তোমাকে হবে না কভু পাওয়া!
কেন তবু তোমাকে
এ্যাত্ত মনের চাওয়া?
হাওয়া রোগে আক্রান্ত হচ্ছি নাকি
হাওয়া তো নাই হাওয়া এ জীবনে মেকি
তবুও অনুভবে কেন হাওয়া কে দেখি?

সুন্দরগঞ্জ, গাইবান্ধা
৬.২২ পিএম
০১/০২/২০২৩ খ্রিষ্টাব্দ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।