তোমার ঠোঁটে চুম্বন দিতে চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

তোমার ঠোঁটে চুম্বন দিতে চাই
তোমার ঠোঁটে সকালের
লাল আভার প্রলেপ দিতে চাই।
তোমার ঠোঁটের জঙ
করে দিতে চাই রঙ
তোমার ঠোঁট ছুঁয়ে
ভালবাসার ব্যামো
দিবো তোমার সব ঘুচিয়ে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।