অনেক মেয়ে ভাবতে ভাবতে হয়ে যায় বুড়ি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

অনেক মেয়ে ভাবতে ভাবতে হয়ে যায় বুড়ি,
নিজেকে ভেবে মহা সুন্দরী...

যৌবন কাল চলে গেলে
থাকে না জীবনের মূল্য,
কোন কালের সঙ্গে হয় না
যৌবন কালের তুল্য।

মেয়েরা কুড়িতে বুড়ি
বলে এ দেশের লোক,
বয়স বাড়লে মেয়ের
বাড়ে বাবা-মার শোক....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।