ধর্মাবলম্বী
- সত্যের চিরকুট - অনু কবিতা—০২ ১৯-০৫-২০২৪

সে দিন আমার ক্লাসের অলোকেশ এসে আমার সাথে বন্ধুত্ব করতে চাইলো৷
আমি বলেছিলাম৷
তুই–তুই তো কট্টোর বিধর্মী রে!
তখন অলোকেশ বলেছিলো৷
তুই–তুই কি কট্টোর আস্তিক হতে পারছিস?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।