তোমার ইগো খু্ব
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তোমার ইগো খুব
তাই তোমার যৌবন সমুদ্রে দিতে চেয়ে ছিলাম ডুব,
দিন দিন তোমার ইগো বাড়ছে লিমিট ছাড়া
তাই মন থেকে তোমায় দিচ্ছি তাড়া।
আসুক মার্চ
তোমাকে করবো সার্চ।
সকল বিরক্তের হবে অবসান
হয়তো কস্মিনকালেও চাইবো না তোমার পান....

- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।