তুমি তোমার নও
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

তুমি তোমার নও
আমার হবে কিসে?
তোমার মাতাল মন
তোমায় নিয়ে ভাবা মিছে!

কি চাও কার হবে
করলে না স্থির,
তোমায় নিয়ে তৈরি হবে না
সুখের নীড়।

উড়ু উড়ু মন তোমার
মনের পেলাম না মিল
তাই এই মনের দরজায়
দিলাম খিল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।