কেউ সুখী না এই জীবনে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

কেউ সুখী না এই জীবনে
সবাই হলো দুঃখী,
গরীব- ধনী সবার মাঝে
কোন না কোন দুঃখ আছে লুকি।

দুঃখ নিয়ে বাঁচতে হয়
সুখের সঙ্গে ছল করে,
এই দুনিয়ায় সুখ নেই
তবুও সুখের আশায় মন পুড়ে।

সুখ সুখ করে আমরা হই দুঃখী
সুখ তো মনে থাকে
মনের সুখ থাকলেই
তুমি- আমি সুখী।

তোমার যা আছে তাই নিয়ে
খোদার সন্তুষ্টি করো অর্জন,
তোমার টাকা পয়সা থাক বা না থাক
সুখ তোমার হবে অর্জন....

03/03/2023

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।