তুমি করবে চাকরি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

তুমি করবে চাকরি
ধরবে না লাকড়ি
বর কে দিতে পারবে সুখ
চাকরিতে তোমার অসুখ।

এক সময় বাচ্চা-কাচ্চা হবে
বাড়বে তোমার যাতনা,
ঘর না বর বর না বাচ্চা
কষ্ট তোমার কত-না!

তোমাকে নিয়ে ভাবনার নেই অন্ত
ভেবে ভেবে ক্ষান্ত,
আমি নই শান্ত
তোমার - আমার পথ যে ভ্রান্ত....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।