বর্বর সমাজ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

বর্বর সমাজে করি বাস
যেখানে নারী মানেই লাশ
নারীর নেই কোন দাম
নারী মানে এই বঙ্গ সমাজের বদনাম।

নারী এ ধরার রানী
আমরা পুরুষ সমাজ কেন না মানি?
নারীর জন্য চলে ধরা
নারীর জন্য সকল কাজ-কর্ম করা।

নারীর কত মূল্য
দেখ পশ্চিমা দেশে!
এই দেশে দাঁড়ি-টুপির তলায়
নারীর নারীত্ব পিষে।

নারীর মূল্য কই
নারী দু-একটা প্রেম করলে
নারী নিয়ে হই-চই।
নর-নারীর সমতা হোক সকল কাজে
বর্বর সমাজের টোপরে নারীরা বাজে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।