তোমার থেকেও হট তুমি তো ওয়াটার পট
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

তোমার থেকেও হট
তুমি তো ওয়াটার পট,
অন্যের সৌন্দর্য দেখে
করো ছটপট।

তুমি রিমি সুন্দরী বটে
তোমার কায়ায় নাহি উষ্ণতার ফুল ফোটে,
তুমি রিমি কেন করো উপহাস
মৃন্ময়ী'র অন্য ছবি দেখলে করবে হাশ-পাশ।

তুমি রিমি ভালো মেয়ে
আমার মন জানে,
তাই তোমার উপহাস্য
আমার আমিত্ব মানে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।