মনিকা হবে মোর মনের রাণী
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

মনিকা হবে মোর মনের রাণী
ধর্ম-কর্ম বাধা হবে তা জানি?
মনিকা তোমায় ভাবি নিত্য
মনিকা রোগে আক্রান্ত চিত্ত।

মনিকা এসো এক হই
দু-জনে ভালবাসার কথা কই,
মনিকা এসো কাঁটাতার এর বেড়া করি ছেদ
যায় যাক জাত-পাত ভেদ।

মনিকা তুমি কি ভালবাসবে আমায়
দিনমান ভালোবাসবো তোমায়,
তোমাকে ভালবাসতে চাই হোক যত কষ্ট
তোমাকে ভালবেসে হতে চাই নষ্ট....

....
মণিকা কে ভেবে

৬.২২- ৬.৩৭ পিএম
২২/০৩/২০২৩ ইং
সুন্দরগঞ্জ, বাংলাদেশ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।