কবিরাজ
- সত্যের চিরকুট - অনু কবিতা—০৪ ১৯-০৫-২০২৪

তুমি যখন ক্লান্ত
গভীর ঘুম কিংবা বিমূঢ় অচেতন হয়ে
আমি তখন কবিরাজ
ফুঁক দেই ফাতেহা পাঠ করে
তখন তুমি শিউরে ওঠো
কথা বলো অকপটে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।