বক্রচিন্তা
- সত্যের চিরকুট - অনু কবিতা—০৫ ১৯-০৫-২০২৪

কাকে ভালোবাসি বলবে?
কাকে দিবে কথা?
কাকে দিবে হৃদয় কোঠরে ঠাঁই?
তোমার হৃদয় তো রয়েছে
ডজন খানিকে ঠাসা৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।