প্রতীক্ষা
- বিচিত্র কুমার ২০-০৪-২০২৪

বুকের ভেতর  জমা রেখেছি
তোমার দেওয়া একবিন্দু শিশির,
হাজার বছর ধরে দেখা নেই
রাতজাগা পাখি নিশির।
তবু প্রতীক্ষায় বসে আছি নীড়ে
নিঃসঙ্গতার ভাষাহীন দুয়ারে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।