উল্লাস
- বিচিত্র কুমার ২০-০৪-২০২৪

উল্লাস থাকে স্বপ্ন দেখায়
উল্লাস থাকে ছবি আঁকায়,
উল্লাস থাকে পাতায় পাতায়
উল্লাস থাকে গাছের শাখায়।

উল্লাস থাকে রঙ মাখায়
উল্লাস থাকে ঢ়ং সাজায়,
উল্লাস থাকে ঝাউতলায়
উল্লাস থাকে সাঁতার কাটায়।

উল্লাস থাকে বৃষ্টি পড়ায়
উল্লাস থাকে তারায় তারায়,
উল্লাস থাকে মজার কথায়
উল্লাস থাকে শিশু পাতায়।

উল্লাস থাকে পাখির ডাকায়
উল্লাস থাকে বাসায় ফিরায়,
উল্লাস থাকে শিশুর খেলায়
উল্লাস থাকে বিকাল বেলায়।

উল্লাস থাকে পুতুল খেলায়
উল্লাস থাকে নাগর দোলায়,
উল্লাস থাকে গ্রামের মেলায়
উল্লাস থাকে শিশু বেলায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।