খুকুর বাগান
- বিচিত্র কুমার ২০-০৪-২০২৪

ছাদ বাগানে ফুল ফুটেছে
খুকুর টবে কতো,
আয় পাখিরা ছুটে ছুটে
নিজের ইচ্ছে মতো।

এমন সময় প্রজাপ্রতি
ঝাঁকে ঝাঁকে এলো,
হরেকরকম ফুলের সুবাস
নেচে নেচে নিলো।

উরুউরু বাতাস গুলো
দুলছে ফুলে ফুলে,
তাইনা দেখে পাখি হলো
খুকু মনের ভুলে।

হলুদপাখি প্রজাপতি
যাসনে তোরা ফিরে,
একটু ছুঁয়ে দেখনা তোরা
আমার বাগান ঘুরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।