স্বাধীনতা
- বিচিত্র কুমার ২৬-০৪-২০২৪

যুদ্ধ করে পেয়েছি দেশ
আমরা স্বাধীনতা,
মনের সুখে হাসতে পারি
বলতে পারি কথা।

ইচ্ছে হলেই উড়তে পারি
নীল আকাশের তীরে,
থাকতে পারি নিজের মতো
নিজের গড়া নীড়ে।

ইচ্ছে মতো যাই হারিয়ে
দস্যি ছেলের দলে,
ছোটাছুটি ভোর বিহানে
পাখির কোলাহলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।