মুক্তির বাণী
- বিচিত্র কুমার ২৫-০৪-২০২৪

আঙুল তুলে বজ্র কণ্ঠে
ভাষণ শোনার পর,
সব বাঙালির মনের ভিতর
কেটে গেল ডর।

আদেশ শুনে বীরের জাতির
জাগ্রত হয় শীর,
দামাল ছেলেরা অস্ত্র ধরে
ফিরিয়ে পেতে নীড়।

আকাশ বাতাস কেঁপে ওঠে
বীর বাঙালির হুংকারে,
পাকবাহিনী কাঁপতে থাকে
চতুর্দিকে থরেথরে।

জয় বাংলা জয় বাংলা
এগিয়ে আসে জনতা,
নয় মাস যুদ্ধ শেষে
এলো স্বাধীনতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।