দ্বান্দ্বিক ভালবাসা
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

আমার মনের মণিকোঠায়
আছে যে চিনি কি তারে
ভাবতে ভাবতে পেরিয়ে যায় প্রহর
তবু রই সেই আঁধারে।

এই আশাতেই ব্যগ্র থাকি
কখনো কাটলে আঁধার
সবিস্তারে বলব তারে
মনের কথা আমার।

মনে মনে আবার শঙ্কা জাগে
কখনো সেই মূহুর্ত্ত এলে
পারব তো বলতে হৃদয়ের কথা
সম্মুখে তারে পেলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।