রক্তকমল
- আবরার আকিব ২০-০৫-২০২৪

বেদনার বারিধি বক্ররেখার মতন করে
ছুটে চলে অসীমের পানে
শুভ্র, মুগ্ধ, স্নিগ্ধ ছোয়া তে
যে বহ্নি জ্বলে হৃদয়ে
সেই দীপ্ত শিখায় অনামিকার কালো নীল ঠোঁটে
রক্তকমল গেঁথে দিতে ইচ্ছে করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।