চাঁদ
- আবরার আকিব ২০-০৫-২০২৪

চাঁদ সহসা আজ ডাকছিলো আমায়
আমি চাঁদ পানে তাকিয়ে রইলুম নিস্প্রলক দৃষ্টিতে!
উদাস মনে তাকিয়ে আছি,
আর চাঁদ মিটিমিটি হাসতেছে,
আর আমি হারিয়ে যাচ্ছি চাঁদের আলোয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।