অজানা
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

অজানা, অচেনা গন্তব্যে ....
দূর হতে বহুদূরে।
হারিয়ে যাব,
আসবোনা ফিরে আর কারও তরে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।