কাক
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

আমি আজীবন নিঃসঙ্গ, অনিকেত।
বই আমার বিশ্বস্ত বন্ধু।
গ্রীল ছাড়া জানালায় আকাশ দেখি।
দেখি রোদে পোড়া নির্মান শ্রমিকদের।
দেখি তাদের আমার মতন করেই দেখছে কয়েকটা কাক ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।