প্রস্তুতি
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

তোমরা আমার ব্যর্থতা কে উপভোগ করতে পারো,
আমি সফলতা উপভোগ করার জন্যে আমার শেষ প্রস্তুতি নিচ্ছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।