ক্ষণিক
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

ক্ষণিক এর যাপনের ক্ষুধা নিবারণ এর উৎসবে
হয়তো তুমি আজ নিজেকে নিয়ে ধন্য
আমি ঘাপটি মেরে বসে আছি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।