বাসযোগ্য
- আবরার আকিব ১০-০৫-২০২৪

একদিন এ স্বেচ্ছা কারাবরণ হতে মুক্তি পাবো।
পৃথিবী কে যেদিন আমার বাসযোগ্য করার উপযোগী করতে পারবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।