মাকাল
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

একসময় যখন
উঠতি জোয়ান আছিলাম ,
শইল্যে রক্তের বদলে পিরিত বইতো,
আনাচে কানাচে সুন্দরী রমণী দের দেখবার জন্যে ঘুইরা বেড়াইতাম।
তহন সুন্দরী রমণী গরে দেইখাই রক্তে পিরিত টগবগ দিয়া উঠতো।
কোনমতে যদি একটু কথা কইতে পারতাম হেগর লগে
তয় আসমানের চানে হান্দাই যাওয়ার ফিলিংস হইতো।
এহন আর হেই বয়স নাই,
সুন্দরী রমণী রা ফেইসবুকে হোয়াটসআ্যাপে গুতাগুতি করলেও হেগরে গুনিনা।
বিয়া সাদী করবার জন্যে এহন সুন্দরি নারীর দিকে মন টানেনা।
হেগরে বেশীর ভাগরেই মাকাল ফল মনে অয়।
মনডারে বুঝাই উঠতি জোয়ান আমিও খারাপ আছিলাম।
কপালে মাকাল ফল জুটলে মাকালে মাকালে অকালেই বিয়াইত্তা জীবনের শেষ হই যাবো। কপালের লিখন যাইনা খন্ডন,
যা আছে কপালে,
হেইডাই মাইনা নিবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।