যান্ত্রিক
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

আমি এ শহরে ভাসমান মেঘদূত হয়ে
ছুটে চলি অন্তহীন ভাসমান পথিকের ছায়া হয়ে ।
নগরীর কালো ধোয়া, যান্ত্রিক শব্দের কোলাহলে
ভেসে চলি আমি অর্বাচীন পাখি হয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।