ভালোবাসার কথা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ২০-০৫-২০২৪

এক মনের গায়ে অন্য মন
লাগলেই ভালোবাসা হয় না।
দুটি মনকে একে অপরের গভীরে গিয়ে
মন বিনিময় করতে হয়।
ভালোবাসা তবেই হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।