আমার জীবনের কথা
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ২০-০৫-২০২৪

আমি ভালোবেসে উজাড় করে দিতে চেয়েছিলাম
কিন্তু, কেউ আমায় বোঝেনি।
মনে মনে নিজের মতো করে খুব ভালোবেসেছিলাম
কিন্তু, কেউ আমায় পাত্তা দেয়নি।
আমার জীবনটা মাটিতে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকা শুকনো পাতার মতো, যার কোনো দাম নেই-
একমাত্র আগুন জ্বালানো ছাড়া।
নিজের জীবন দান করে অন্য কারোও জীবনে সুখের ঠিকানা খুঁজে দেওয়া।

--- অর্ঘ্যদীপ চক্রবর্তী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।