পথের শুরু
- ফয়জুল্লাহ সাকি - অপ্রকাশিত ১০-০৫-২০২৪

শুরু হল পথচলা
কথা হবে না বলা
অনেক বেশি,
ভুলে গিয়ে ভেদাভেদ
দেশ বিদেশি।
মানুষের সাথে হবে
বন্ধনে জুড়ে রবে
হাতে হাত আর,
কাঙ্ক্ষিত সীমানায়
পৌঁছে যাবার।
এসো এই রাজপথে
হয়ে যাই একই মতে
বিশ্বাসী দল,
গড়ে তুলি মজবুত
আজ মনোবল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।