তোমার চোখের জলে ভিজতে চাই
- অর্ঘ্যদীপ চক্রবর্তী ২০-০৫-২০২৪

তোমার চোখের জলে ভিজতে চাই।

তোমার কাজলের আঁধারে পথ হারাতে চাই।

তোমার এলোচুলের আন্দোলনে উন্মাদ হতে চাই।

তোমার ঠোঁটের ছাল হয়ে ক্ষুদ্র জীবন কাটাতে চাই।

তোমার কপালের লাল টিপ হয়ে পড়ন্ত লাল সূর্যের থেকেও আরো লাল হতে চাই।

তোমার হাতের মেহেন্দি হয়ে সকল কাজে থাকতে চাই।

তোমার বুকের তিল হয়ে "যখের ধন" জীবন কাটাতে চাই।

তোমার চরণের আলতা হয়ে পথের ধুলো মাখতে চাই।

তোমার চরণের নূপুর হয়ে রুমঝুম ধ্বনি তুলে সাত সুরকে হার মানাতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।