হিন্দু মুসলিম
- মোঃ মুসা ২০-০৫-২০২৪

হিন্দু মুসলিম মোরা ভাই ভাই
আয় বুকে আয় আয়রে সকল,
আমরা মানুষ রক্তে মাংসে
হৃদয় জুড়ে করবো দখল।


তোমার পুজো বড় ভক্তির
আমার নামাজ মাথায় নত,
সৃষ্টি কর্তার নৈকট্য চাই
করে যাবো নিজের মত।


চারিদিক ওই দ্বন্দ্ব গন্ধ
ঘেন্না হিংসা তর্ক জালে,
ভিন্ন হলো হিন্দু মুসলিম
চাই সম্প্রীতি জনম কালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।