জীবন মরুভূমির
- মোঃ মুসা ০৮-০৫-২০২৪

মরুভূমি ছুঁয়ে বৃক্ষের মতো সরে দাঁড়িয়েছি
তোমার পথের থেকে,
ক্লান্ত শরীর একটু জলের চাহনির মুখ
আমার শরীর তৃষ্ণা গলার নামিয়ে এনেছে
লড়াই জড়িয়ে বেঁচে আছি রোদে।

শেকড়ের যত রসালো পেয়েছি শেকড় আমায়
ভুলে গেছে আমি নিঃসঙ্গ হয়ে হেলে পরে গেছি দিকের ডালায়
আপনার মাথা উঁচু করেেআছি দাঁড়িয়ে থাকার
মরুর বুকেতে চিবুক দিয়েই আজো প্রিয়তমা খুঁজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।