তাল পেকেছে
- বিচিত্র কুমার ২৯-০৪-২০২৪

ভাদ্র মাসে তাল পেকেছে
ধপাস ধপাস পড়ে,
শব্দ শুনে খোকন সোনার
মন টিকে না ঘরে।

ওই ছুটে যায় ওই ছুটে যায়
খোকা খুকির দল,
গাছের নীচে ঘুরে ঘুরে
করে কলকল।

পুকুর পাড়ে সারি সারি
কত্ত তালের গাছ,
একটা যদি পায় কুড়িয়ে
অমনি দেখাই নাচ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।