দুইটি পরী ও খুকু
- বিচিত্র কুমার ২৯-০৪-২০২৪

দুইটি পরী ডানা মেলে
যাচ্ছিল ওই উড়ে,
খুকুমণি হাত নাড়িয়ে
ডাকলো সুরে সুরে।

অমনি তারা আসলো নেমে
খুকুর খুব কাছে,
বললো হেসে যাবে নাকি
আমাদের সাথে।

মায়ের কাছে খুকু তখন
বায়না ধরে যেতে,
পরীর সাথে নেচে খুকু
উঠলো হঠাৎ মেতে।

মা যে বলে যাসনে খুকু
ওরা পরীর ছানা,
ওদের সাথে মানুষের যে
খেলতে যেতে মানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।