কবিতা কাকে বলে
- মোঃ মুসা ০৯-০৫-২০২৪

কবিতা লেখার জন্য ছন্দ জানা লাগে
স্বরবৃত্ত জানা লাগে, মাত্রাবৃত্ত ছন্দ,
জানার নিয়ম লাগে লাগে রসা মন
কাব্যিক জ্ঞান জাগানো লেখার আনন্দ।

আবেগ নয় কবিতা কখনো কবিতা
কবিতা বাস্তব কোন ঘটনার দৃশ্য,
কবিতা প্রেমের বানী প্রতিবাদী ভাষা
কবিতা দুঃখীর কান্না কেঁদে কেঁদে নিঃস্ব।

কবিতা হাজার যুগে অমর লাইন
কবিতা ছন্দের নীতি আপনার গতি,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।